ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

ইভটিজিংয়ে বাধা দেয়ায় প্রধান শিক্ষককে মারধর চকরিয়ায়

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চকরিয়ায় ইভটিজিংয়ে বাধা দেয়ায় মো. সালেহ উদ্দিন (৪০) নামে প্রধান শিক্ষককে মারধরের ঘটনা ঘটেছে। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাত ৯টায় উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের চরণদ্বীপ এলাকায় এ ঘটনা ঘটে।

বখাটেদের হামলায় আহত শিক্ষক মো. সালেহ উদ্দিন (৪০) চরণদ্বীপ উপকূলীয় ভূমিহীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং একই ইউনিয়নের মৃত হাজী মৌলানা হাবিবুর রহমানের ছেলে।

আহতের ভাই মো. শরীফুল ইসলাম জানান, বিদ্যালয়ে আসা-যাওয়ার সময় নবম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে প্রতিনিয়ত উত্যক্ত করতো স্থানীয় আবদুল হাফেজের ছেলে ইব্রাহিম খলিলের নেতৃত্বে ৪-৫ জন বখাটে। এ নিয়ে ইতোমধ্যে বেশ কয়েববার শালিসও হয়েছে। বিচারে মুছলেকায় ছাড় পায় ওই বখাটে ইব্রাহিম ও খলিল।

কিন্তু এ ঘটনার জেরে শুক্রবার রাত আনুমানিক ৯টার দিকে ফুলকাটা সড়কের মাথায় প্রধান শিক্ষক মো. সালেহ উদ্দিনের ওপর ইব্রাহিম ও খলিলের নেতৃত্বে ৪-৫ জন বখাটে অতর্কিত হামলা করে। এসময় এই শিক্ষককে উপর্যুপরি ছুরিকাঘাত ও হাতুড়িপেটা করে তারা। তিনি চিৎকার দেওয়ার পর লোকজন এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন ওই শিক্ষককে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। বর্তমানে তিনি কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই ব্যাপারে জানতে চাইলে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গণি জানান, ঘটনাটি শুনেছি। তবে এই ঘটনায় এখনও কেউ লিখিত অভিযোগ করেনি। তারপরও প্রধান শিক্ষকের ওপর হামলাকারী বখাটেদের আটক করতে পুলিশ মাঠে নেমেছে।

পাঠকের মতামত: